1. kamrulcse1@gmail.com : janatarkontho_24 : জনতারকণ্ঠ
  2. mostufakamalbd@gmail.com : মোস্তফা কামাল : মোস্তফা কামাল
  3. shariful.ja81@gmail.com : মোহাম্মদ শরীফুল ইসলাম : মোহাম্মদ শরীফুল ইসলাম
বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ০৮:৪০ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি :
আপনার আশপাশে ঘটে যাওয়া যেকোনো ঘটনা বা যেকোনো বিষয়ে জনতারকণ্ঠে লিখে পাঠান।। লেখা পাঠাতে ইমেইল করুন : newsjanatarkontho@gmail.com

হত্যা না স্ট্রোক ঃ থানায় হত্যা মামলা ঃ গ্রেফতার দুই

  • আপডেট টাইম : শনিবার, ১ জানুয়ারী, ২০২২, সময়: ৫:৩৪ pm
  • ১৬৭ বার

জনতার কণ্ঠ ২৪.কম

টাঙ্গাইলের সখিপুর উপজেলার কালিয়া ইউনিয়নের দক্ষিন আড়াইপাড়া(হাজি বাড়ি) জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে মারামারির ঘটনায় রুবেল মিয়া(৩৬) নামে একজনের মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার(৩১ডিসেম্বর)জুম্মার নামাজের সময় বনবিভাগের জমিতে ঘর উত্তোলনকে কেন্দ্র করে। এটি কি হত্যা নাকি স্ট্রোক এ নিয়ে ধু¤্রজালের সৃষ্টি হয়েছে।

প্রত্যক্ষদর্শী দয়াল জানায়,সিমেন্টের খুঁটি চুরির তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে রাসেল প্রথমে মারামারিতে লিপ্ত হয়। রাসেলকে আমি ফিরাতে গেলে এসময় রাসেলের হাতে থাকা সারকের আঘাতে রুবেল মাটিতে লুটিয়ে পড়ে। রুবেলের পূর্ব থেকেই হার্টে সমস্যা ছিল। তার পরিবারের লোকজন ধরাধরি করে রুবেলকে সখিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ইসিজি করে জানান হৃদক্রিয়া বন্ধ হয়ে রুবেলের মৃত্যু হয়েছে। রুবেল ওই এলাকার মৃত আবুল কাশেমের ছেলে। এ বিষয়ে মৃত রুবেলের বড় ভাই রাসেল বাদী হয়ে সখিপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে। সখিপুর থানা পুলিশ এজাহারভুক্ত আসামী মৃত হাজী তরিপ উল্লাহর ছেলে মো.লাল মাহমুদ ও লাল মাহমুদের ছেলে লুৎফর আলী দুইজনকে গ্রেফতার করে শনিবার সকালে টাঙ্গাইল আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরন করেছে। মামলার তদন্তকারী কর্মকর্তা সখিপুর থানার এসআই নাজিম উদ্দিন বলেন, বেশ কয়েকজনকে আসামী করে থানায় হত্যা মামলা দায়ের করা হয়েছে,দুইজনকে গ্রেফতার করা হয়েছে,বাকীদের গ্রেফতারে চেষ্টা অব্যাহত আছে। সখিপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) ্এ,কে,সাইদুল হক ভূইয়া বলেন,থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। দুইজনকে গ্রেফতার করে টাঙ্গাইল আদালতে রিমান্ড চেয়ে পাঠানো হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন আসলেই মৃত্যুর আসল রহস্য উদঘাটন হবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..