1. kamrulcse1@gmail.com : janatarkontho_24 : জনতারকণ্ঠ
  2. mostufakamalbd@gmail.com : মোস্তফা কামাল : মোস্তফা কামাল
  3. shariful.ja81@gmail.com : মোহাম্মদ শরীফুল ইসলাম : মোহাম্মদ শরীফুল ইসলাম
বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ০৯:১৬ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি :
আপনার আশপাশে ঘটে যাওয়া যেকোনো ঘটনা বা যেকোনো বিষয়ে জনতারকণ্ঠে লিখে পাঠান।। লেখা পাঠাতে ইমেইল করুন : newsjanatarkontho@gmail.com

কুমিল্লায় ‘বন্দুকযুদ্ধে’ নিহতদের জানাজা ছাড়াই দাফন

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২ ডিসেম্বর, ২০২১, সময়: ১:৪৪ pm
  • ১৪ বার

জনতার কণ্ঠ ২৪.কম

কুমিল্লা সিটি করপারেশনের (কুসিক) ১৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর সাহেল ও সহযোগী হরিপদ সাহাকে এলাপাতাড়ি গুলি করে খুনের ঘটনায় ‘বন্দুকযুদ্ধে’ নিহত আসামি সাব্বির ও সাজনকে পুলিশি পাহারায় পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়। কিন্তু জানাজা ছাড়াই তাদের দাফন করতে হয়েছে। মঙ্গলবার (৩০ ডিসেম্বর) সন্ধ্যায় নগরীর টিক্কারচর কবর স্থানে মরদেহ নিয়ে যাওয়ার পর দুই পরিবারের ঘনিষ্ঠ কয়েকজন ছাড়া আর কেউ সেখানে উপস্থিত ছিলেন না। তবে এ সময় কোনো মাওলানা ও এলাকার মুসল্লি অংশগ্রহণ করেননি। বিষয়টি নিশ্চিত করে নগরীর চকবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক কায়সার হামিদ বলেন, বন্ধুকযুদ্ধে নিহতের লাশ এলাকায় দাফন না করার জন্য সকালে বিক্ষোভ করেছিল স্থানীয়রা। তাই বিকেল কবরস্থান এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়।

তিনি আরও বলেন, এলাকায় মরদেহ না নিয়ে সিটি করপারেশন নিয়ন্ত্রিত নগরীর টিক্কারচর কবরস্থানে দাফনের প্রস্তুতি নেওয়া হয়। দীর্ঘক্ষণ অপেক্ষা করলেও তাদের নামাজে জানাজা পরতে কোন মাওলানা ও মুসল্লি এগিয়ে আসেননি। পরে জানাজা ছাড়াই মাগরিব নামাজের কিছুক্ষণ আগে সাব্বির হোসেন ও সাজনের মরদেহ দাফন করা হয়। গত সোমবার মধ্যরাতে জোড়া খুনের মামলায় দুই আসামি সুজানগর এলাকার রফিক মিয়ার ছেলে সাব্বির হোসেন (২৮) ও ৫ নম্বর আসামি সংরাইশ এলাকার কাকন মিয়ার ছেলে সাজন (৩২) বন্দুকযুদ্ধে নিহত হন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..