1. kamrulcse1@gmail.com : janatarkontho_24 : জনতারকণ্ঠ
  2. mostufakamalbd@gmail.com : মোস্তফা কামাল : মোস্তফা কামাল
  3. shariful.ja81@gmail.com : মোহাম্মদ শরীফুল ইসলাম : মোহাম্মদ শরীফুল ইসলাম
শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ১১:০৭ অপরাহ্ন
বিজ্ঞপ্তি :
আপনার আশপাশে ঘটে যাওয়া যেকোনো ঘটনা বা যেকোনো বিষয়ে জনতারকণ্ঠে লিখে পাঠান।। লেখা পাঠাতে ইমেইল করুন : newsjanatarkontho@gmail.com

ধর্ষণ থেকে রক্ষা পেতে বাস থেকে লাফ কলেজছাত্রীর

  • আপডেট টাইম : রবিবার, ৭ নভেম্বর, ২০২১, সময়: ১০:০২ am
  • ১৬ বার

জনতার কণ্ঠ ২৪.কম

ধর্ষণচেষ্টার সময় বাস থেকে লাফ দিয়েছেন এক কলেজছাত্রী। এ ঘটনায় অভিযুক্ত বাসচালক খোকন মিয়াকে (২৮) আটক করেছে পুলিশ। শনিবার (৬ নভেম্বর) দুপুরে ঢাকা-আরিচা মহাসড়কের গোলড়া এ ঘটনা ঘটে।

আটক বাসচালক টাঙ্গাইলের দেলদুয়ার আটিয়া ব্যাপারীপাড়া এলাকার সিরাজুল ইসলামের ছেলে। জানা গেছে, ঘটনাটি সড়কের এক প্রাইভেটকার চালক দেখতে পেয়ে হাইওয়ে থানা পুলিশকে জানান। হাইওয়ে পুলিশ অভিযুক্ত বাসচালককে আটক করে সাটুরিয়া থানা পুলিশের কাছে সোর্পদ করে।

গোলড়া হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম জানান, বাসে কলেজছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগে বাসচালককে আটক করে সাটুরিয়া থানায় পাঠানো হয়েছে। এ ঘটনায় ওই বাসটিও জব্দ করা হয়েছে।

ওই কলেজছাত্রী জানান, গত বৃহস্পতিবার ধামরাইয়ে বোনের বাসায় বেড়াতে যান তিনি। শনিবার সকালে ধামরাই থানা রোড থেকে মানিকগঞ্জে যাওয়ার জন্য জনসেবা নামের একটি যাত্রীবাহী বাসে ওঠেন। বাসটি কিছুদূর যাওয়ার পর প্রায় সব যাত্রী গাড়ি থেকে নেমে যায়। এরপর তিনি গাড়ি থেকে নামতে চাইলে চালক বাধা দেয়। এক পর্যায়ে বাসচালককে ধাক্কা দিয়ে তিনি নিজে বাস থেকে লাফ দেন।

সাটুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশরাফুল আলম বলেন, ‘এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। অভিযুক্ত বাসচালক গ্রেফতার হয়েছে। ভুক্তভোগী কলেজছাত্রী বাদী হয়ে ধর্ষণচেষ্টার অভিযোগ দায়ের করেছেন। মামলা রুজু প্রক্রিয়াধীন রয়েছে।’

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..