1. kamrulcse1@gmail.com : janatarkontho_24 : জনতারকণ্ঠ
  2. mostufakamalbd@gmail.com : মোস্তফা কামাল : মোস্তফা কামাল
  3. shariful.ja81@gmail.com : মোহাম্মদ শরীফুল ইসলাম : মোহাম্মদ শরীফুল ইসলাম
শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ১০:১৩ অপরাহ্ন
বিজ্ঞপ্তি :
আপনার আশপাশে ঘটে যাওয়া যেকোনো ঘটনা বা যেকোনো বিষয়ে জনতারকণ্ঠে লিখে পাঠান।। লেখা পাঠাতে ইমেইল করুন : newsjanatarkontho@gmail.com

দিনাজপুরে নৌকাকে হারিয়ে বড় ব্যবধানে বিএনপি প্রার্থী জয়

  • আপডেট টাইম : বুধবার, ৩ নভেম্বর, ২০২১, সময়: ১০:৫৬ am
  • ১৫ বার

জনতার কণ্ঠ ২৪.কম

দিনাজপুরের ঘোড়াঘাট পৌরসভার নির্বাচনে বড় ব্যবধানে জয় পেয়েছেন স্বতন্ত্র প্রার্থী বিএনপি নেতা আব্দুস সাত্তার মিলন। বিএনপির এই নেতা এনিয়ে টানা তিন বার মেয়র নির্বাচিত হয়ে হ্যাট্রিক করেছেন। তিনি নারিকেল গাছ প্রতীকে ছয় হাজার ৪২২ ভোট পেয়ে বেসরকারিভাবে মেয়র হিসেবে নির্বাচিত হয়েছেন। তিনি পৌরসভা বিএনপির সভাপতি। ঘোড়াঘাট উপজেলা পরিষদের হলরুমে মঙ্গলবার (২ নভেম্বর) সন্ধ্যা ৭টায় নির্বাচনের বেসরকারি ফলাফল ঘোষণা করেন নির্বাচনের রিটার্নিং অফিসার ও জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তা শাহিনুর ইসলাম প্রামাণিক।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী পৌর বিএনপির সহ-সভাপতি আবুল কালাম আজাদ জগ প্রতীকে পেয়েছেন ৩ হাজার ৭৭৪ ভোট। এছাড়া আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ইউনুছ আলী মন্ডল নৌকা প্রতীকে ৩ হাজার ৩৭৩ ভোট পেয়ে তৃতীয় স্থানে রয়েছেন। ঘোড়াঘাট পৌরসভায় মেয়র পদে পাঁচ, কাউন্সিলর পদে ৩২ এবং সংরক্ষিত (মহিলা) কাউন্সিলর পদে ৯ জন প্রতিদ্বন্দ্বিতা করেছেন। মোট ৯টি ভোটকেন্দ্রে ৭৪টি ভোটকক্ষে ইভিএমের মাধ্যমে ভোটগ্রহণ হয়। ১৯ হাজার ৯৪৭ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করছেন। মঙ্গলবার সকাল থেকে বিকাল পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে। কোথাও অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..