1. kamrulcse1@gmail.com : janatarkontho_24 : জনতারকণ্ঠ
  2. mostufakamalbd@gmail.com : মোস্তফা কামাল : মোস্তফা কামাল
  3. shariful.ja81@gmail.com : মোহাম্মদ শরীফুল ইসলাম : মোহাম্মদ শরীফুল ইসলাম
বুধবার, ২৩ জুন ২০২১, ০৮:১৪ অপরাহ্ন
বিজ্ঞপ্তি :
আপনার আশপাশে ঘটে যাওয়া যেকোনো ঘটনা বা যেকোনো বিষয়ে জনতারকণ্ঠে লিখে পাঠান।। লেখা পাঠাতে ইমেইল করুন : newsjanatarkontho@gmail.com
শিরোনাম :
দেশে করোনায় প্রাণ গেল আরো ৮৫ জনের, নতুন শনাক্ত ৫৭২৭ দুই হাত ও এক পা উদ্ধারের পর দেহ উদ্ধার : মস্তক খুঁজছে পুলিশ সখিপুরে আনসার-ভিডিপির বৃক্ষ রোপন সখিপুরে এক অসহায় নির্যাতিত নারী থানার এস আই কে প্রত্যাহারের দাবিতে মানববন্ধন ও সমাবেশ করেছে টাঙ্গাইল ও এলেঙ্গা পৌর সভায় সাত দিনের কঠোর বিধিনিষেধ জারি টাঙ্গাইলে দ্বিতীয় ধাপে ১১৩০ পরিবার পেল প্রধানমন্ত্রীর উপহার করটিয়ায় অগ্নিকান্ডে ৫ দোকান পুড়ে ছাই, ১২ লাখ টাকার ক্ষয়ক্ষতি সেই অমির বাড়ি টাঙ্গাইলে, এলাকাবাসীর কাছ থেকে জানা গেল আদ্যোপান্ত টাঙ্গাইল বিএনপির উদ্যোগে বৃক্ষ রোপন টাঙ্গাইলের ঘাটাইলে করোনায় মারা গেছেন ইউপি চেয়ারম্যান নজরুল

সখিপুরে অনশনের ৫ম দিনে ভাবনার সকল ভাবনা সমাপ্তি,বিয়ে সম্পন্ন

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১০ জুন, ২০২১, সময়: ১২:৩৯ pm
  • ৫৬৮ বার

জনতার কণ্ঠ ২৪.কম

টাঙ্গাইলের সখিপুরে কালিয়া আজগরিয়া মাদ্রাসার পাশে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়ীতে ৫দিন অনশনের পর পছন্দের মানুষটির সঙ্গে-ই তার বিয়ে হয়েছে।বিভিন্ন জাতীয় দৈনিক,অনলাইন পোর্টাল ও লাইভে সংবাদ প্রকাশের পর বুধবার(০৯জুন) রাতে দুই পরিবারের সমঝোতায় ৫লাখ টাকা কাবিনে বিয়ে সম্পন্ন হয়। ফলে ভাবনার সকল ভাবনা সমাপ্তি হলো।

স্থানীয়রা জানান,উপজেলার কালিয়া আজগরিয়া মাদ্রাসার পাশে লুৎফর রহমান এর ছেলে আরেফিন তানভীর এর সঙ্গে ২বছর যাবৎ প্রেমের সম্পর্ক করে আসছিলো একই ইউনিয়নের বড়চওনা গ্রামের শাহাদৎ হোসেন এর মেয়ে (এক সন্তানের জননী)ভাবনা আক্তারের সাথে।আরেফিন তানভীর কচুয়া বাজারে স্টুডিও ব্যবসায়ী। বিয়ের প্রলোভন দেখিয়ে ২বছর যাবৎ যখন তখন শারীরিক সম্পর্ক তৈরি করেন। মেয়েটির কাছ থেকে বিভিন্ন সময়, সমস্যার কথা বলে অর্থ হাতিয়ে নিয়েছে।যার পরিমান লক্ষাধিক টাকা। প্রেমিক আরেফিন তানভীর বিয়ে করতে রাজি না হওয়ায় ভাবনা আক্তার প্রেমিকের বাড়ীতে গত শনিবার থেকে অনশন শুরু করলে,প্রেমিক আরেফিন তানভীর পালিয়ে যায়। গত ৫দিন যাবৎ ওই মেয়েটিকে দেখতে ওই বাড়িতে শত শত কৌতুহলী উৎসুক জনতা ভীড় করেন।অনেকেই নিজ বাড়ী থেকে খাবার নিয়ে এসে মেয়েটিকে খেতে দিয়েছে। একই সঙ্গে আরেফিন তানভীর এর সঙ্গে বিয়ে না হলে বিষপানে আত্মহত্যার চেষ্টা করেন।বিভিন্ন সময় নিজের শরীরে নিজেই আঘাত করেন। সঠিক বিচার পাইয়ে দেওয়ার আশায় অনশনে থাকা মেয়েটির পাশে দাঁড়িয়েছিলেন সখিপুর রিপোর্টার্স ইউনিটির সকল সাংবাদিক।
অবশেষে বুধবার রাতে দুই পরিবারের সমঝোতায় ৫লাখ টাকার কাবিনে প্রেমিক আরেফিন তানভীর এর সাথেই ভাবনার বিয়ে সম্পন্ন হয়। এলাকার গন্যমান্য ব্যক্তিদের উপস্থিতিতে বিয়ের কাবিন রেজিস্ট্রি কালিয়া ইউনিয়ন এর কাজী মাহবুব।

পারিবারিক সুত্রে আরো জানা যায়, এক লাখ টাকা ও প্রেমিক আরেফিন তানভীরকে ফার্নিচার সহ ১টি ঘর তৈরি করে দিবেন ভাবনা আক্তারের পরিবার । আর আরেফিন তানভীর এর পরিবার ভাবনা আক্তার কে ২ভরি ওজনের গহনা উপহার দিবেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..