1. kamrulcse1@gmail.com : janatarkontho_24 : জনতারকণ্ঠ
  2. mostufakamalbd@gmail.com : মোস্তফা কামাল : মোস্তফা কামাল
  3. shariful.ja81@gmail.com : মোহাম্মদ শরীফুল ইসলাম : মোহাম্মদ শরীফুল ইসলাম
বুধবার, ২৩ জুন ২০২১, ০৭:৫২ অপরাহ্ন
বিজ্ঞপ্তি :
আপনার আশপাশে ঘটে যাওয়া যেকোনো ঘটনা বা যেকোনো বিষয়ে জনতারকণ্ঠে লিখে পাঠান।। লেখা পাঠাতে ইমেইল করুন : newsjanatarkontho@gmail.com
শিরোনাম :
দেশে করোনায় প্রাণ গেল আরো ৮৫ জনের, নতুন শনাক্ত ৫৭২৭ দুই হাত ও এক পা উদ্ধারের পর দেহ উদ্ধার : মস্তক খুঁজছে পুলিশ সখিপুরে আনসার-ভিডিপির বৃক্ষ রোপন সখিপুরে এক অসহায় নির্যাতিত নারী থানার এস আই কে প্রত্যাহারের দাবিতে মানববন্ধন ও সমাবেশ করেছে টাঙ্গাইল ও এলেঙ্গা পৌর সভায় সাত দিনের কঠোর বিধিনিষেধ জারি টাঙ্গাইলে দ্বিতীয় ধাপে ১১৩০ পরিবার পেল প্রধানমন্ত্রীর উপহার করটিয়ায় অগ্নিকান্ডে ৫ দোকান পুড়ে ছাই, ১২ লাখ টাকার ক্ষয়ক্ষতি সেই অমির বাড়ি টাঙ্গাইলে, এলাকাবাসীর কাছ থেকে জানা গেল আদ্যোপান্ত টাঙ্গাইল বিএনপির উদ্যোগে বৃক্ষ রোপন টাঙ্গাইলের ঘাটাইলে করোনায় মারা গেছেন ইউপি চেয়ারম্যান নজরুল

‘পরকীয়া’ প্রবাসীর স্ত্রী গ্রামছাড়া ; এনজিও কর্মীর মুক্তি

  • আপডেট টাইম : রবিবার, ৬ জুন, ২০২১, সময়: ৪:৫৫ pm
  • ১০৭ বার

জনতার কণ্ঠ ২৪.কম

টাঙ্গাইলে প্রবাসীর স্ত্রীর সাথে পরকীয়া করতে গিয়ে এলাকাবাসীর হাতে ধরা পরে এনজিও কর্মী ভুঞাপুর উপজেলার নিকরাইল গ্রামের মৃত আবু বকরের ছেলে আনোয়ার। ঘটনাটি ঘটেছে উপজেলার দাইন্যা ইউনিয়নের বাসার চর এলাকায়।

এলাকাবাসী সূত্রে জানা যায়, গতকাল শনিবার (৫ জুন) এ ঘটনা নিয়ে দফায় দফায় বৈঠক করেন স্থানীয়রা। শালিশে বিভিন্ন অপবাদ দিয়ে দুই সন্তানের জননীকে কাজী ডেকে তালাক দেওয়ার ব্যবস্থা করে ও তাকে এলাকা ছেড়ে যাওয়ার নির্দেশ প্রদান করা হয়। এ ঘোষণার পর পরই শ্বশুর-শাশুড়ি পুত্রবধুর স্বর্ণালঙ্কার ছিনিয়ে নেন। আর এনজিও কর্মী আনোয়ারকে মুক্তি দেয়া হয়।

দাইন্যা ইউনিয়নের ৩ নং ওয়ার্ড ইউপি সদস্য বাবুল মন্ডল বলেন, অনৈতিক অবস্থায় ওই নারী ধরা পরায় তাকে এলাকাবাসী নানাভাবে নাজেহাল করতে থাকে। তাকে ন্যাড়া করার সিদ্ধান্ত নেয়। আমি থানা পুলিশদের অবহিত করি। পুলিশ ঘটনাস্থলে না আসায় পরিস্থিতি খারাপ হয়। পরে সকলের সম্মতিতে এলাকাবাসী মীমাংসা করার জন্য বসে। মীমাংসায় ওই নারীর সম্মতিক্রমে তালাক নামায় স্বাক্ষর নেয়া হয়। তারপর তাকে এলাকা ছাড়ার নির্দেশ দেয়া হয়।

দাইন্যা ইউনিয়নের এসএসএস এনজিও শাখা ব্যবস্থাপক মাহবুব হোসেন বলেন, আনোয়ার বাসায় যাওয়ার কথা বলে ছুটি নেয়। তারপর এ ধরনের অপরাধে জড়িয়ে পরে। সে যে অপরাধ করেছে এটা তার ব্যক্তিগত বিষয়, এতে আমাদের কিছুই করার নেই।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..