1. kamrulcse1@gmail.com : janatarkontho_24 : জনতারকণ্ঠ
  2. mostufakamalbd@gmail.com : মোস্তফা কামাল : মোস্তফা কামাল
  3. shariful.ja81@gmail.com : মোহাম্মদ শরীফুল ইসলাম : মোহাম্মদ শরীফুল ইসলাম
বুধবার, ২৩ জুন ২০২১, ০৮:২৭ অপরাহ্ন
বিজ্ঞপ্তি :
আপনার আশপাশে ঘটে যাওয়া যেকোনো ঘটনা বা যেকোনো বিষয়ে জনতারকণ্ঠে লিখে পাঠান।। লেখা পাঠাতে ইমেইল করুন : newsjanatarkontho@gmail.com
শিরোনাম :
দেশে করোনায় প্রাণ গেল আরো ৮৫ জনের, নতুন শনাক্ত ৫৭২৭ দুই হাত ও এক পা উদ্ধারের পর দেহ উদ্ধার : মস্তক খুঁজছে পুলিশ সখিপুরে আনসার-ভিডিপির বৃক্ষ রোপন সখিপুরে এক অসহায় নির্যাতিত নারী থানার এস আই কে প্রত্যাহারের দাবিতে মানববন্ধন ও সমাবেশ করেছে টাঙ্গাইল ও এলেঙ্গা পৌর সভায় সাত দিনের কঠোর বিধিনিষেধ জারি টাঙ্গাইলে দ্বিতীয় ধাপে ১১৩০ পরিবার পেল প্রধানমন্ত্রীর উপহার করটিয়ায় অগ্নিকান্ডে ৫ দোকান পুড়ে ছাই, ১২ লাখ টাকার ক্ষয়ক্ষতি সেই অমির বাড়ি টাঙ্গাইলে, এলাকাবাসীর কাছ থেকে জানা গেল আদ্যোপান্ত টাঙ্গাইল বিএনপির উদ্যোগে বৃক্ষ রোপন টাঙ্গাইলের ঘাটাইলে করোনায় মারা গেছেন ইউপি চেয়ারম্যান নজরুল

কালিহাতীতে নতুন করে ১৭ জনের করোনা পজিটিভ

  • আপডেট টাইম : শনিবার, ৫ জুন, ২০২১, সময়: ৯:২৫ pm
  • ৫৫ বার

জনতার কণ্ঠ ২৪.কম

টাঙ্গাইলের কালিহাতীতে ভারত ফেরত ১ জন সহ নতুন করে ১৭ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। আক্রান্তরা হলেন, কালিহাতী পৌরসভার সিলিমপুর গ্রামের বিশ্বনাথ সেনের ছেলে ভারত ফেরত বিপ্লব চন্দ্র সেন (৪০), সাতুটিয়া গ্রামের সাইফুল করিমের স্ত্রী সীমা (৪৫), একই গ্রামের মোস্তফা কামালের ছেলে শান্ত (২৩), সালেংকা গ্রামের ইসমাইল হোসেনের স্ত্রী নাছিমা (৪০), তার ছেলে শাহিন (২০), নিশ্চিন্তপুর গ্রামের আব্দুল গফুরের ছেলে হাসমত আলী (৪০), বাংড়া ইউনিয়নের মুলিয়া গ্রামের আব্দুল করিমের স্ত্রী কুলসুম (৩৫), বাগুটিয়া গ্রামের সুশীল চন্দের স্ত্রী গীতা রানী (৪৮), ধুনাইল গ্রামের আফরোজা (৩৮), বিলপালিমা গ্রামের খলিলুর রহমানের স্ত্রী নাছিমা বেগম (৫৫), বীরবাসিন্দা ইউনিয়নের সিংনা গ্রামের শামসুল হুদার ছেলে শওকত আলী (৩৮), কস্তুরিপাড়া গ্রামের ছোহরাব আলীর ছেলে রিয়াজ উদ্দিন(৫৫), এলেঙ্গা পৌরসভার এলেঙ্গা গ্রামের রিয়াজ উদ্দিনের ছেলে আবুল কালাম আজাদ (২৬), মিলকুড়িয়া গ্রামের শুকুর মাহমুদের ছেলে দুদু (৫৫), কোকডহরা ইউনিয়নের শাহিনা(৩০), কালিহাতী বঙ্গবন্ধু টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজের মোহাম্মদ আলী (২০) ও আঠারদানা গ্রামের মালিম উদ্দিনের স্ত্রী  ফিরোজা (৬০)।

এ নিয়ে এ উপজেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৪০৫ জন এবং এ পর্যন্ত  সুস্থ হয়েছেন ৩৩৮ জন ও মৃত্যু হয়েছে ৪ জনের। এদিকে ভারত ফেরত বিপ্লব সেনের বাড়ি সহ ঐ বাড়ির মোট ১২ টি ঘর লকডাউন দিয়েছে উপজেলা নির্বাহী অফিসার রুমানা তানজিন অন্তরা।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ উম্মে রুমান সিদ্দিকী, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) কামরুল হাসান ও উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা আব্দুল ছালেক প্রমুখ।

শনিবার (৫ জুন) উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. উম্মে রুমান সিদ্দিকী আক্রান্তের বিষয়টি নিশ্চিত করে বলেন ১৭ জনই তাদের নিজ নিজ বাসায় হোম আইসোলেশনে রয়েছে।

এসময় তিনি আরও বলেন সকলকে মাস্ক ব্যবহার করা এবং হাত ধোয়া সহ সরকারি স্বাস্থ্যবিধি পালনের যে নির্দেশনা রয়েছে তা মেনে চলার আহ্বান জানান। পাশাপাশি যদি কারও জ্বর, সর্দি, কাশি সহ করোনার অন্যান্য উপসর্গ থাকে তাহলে হাসপাতালে না এসে হাসপাতালের জরুরী নম্বরে (০১৭৩০৩২৪৫৬৫) ফোন করে সেবা গ্রহণের অনুরোধ জানান এবং লক্ষন থাকলে অবশ্যই করোনা পরীক্ষা করারও আহ্বান জানান তিনি।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..