1. kamrulcse1@gmail.com : janatarkontho_24 : জনতারকণ্ঠ
  2. mostufakamalbd@gmail.com : মোস্তফা কামাল : মোস্তফা কামাল
  3. shariful.ja81@gmail.com : মোহাম্মদ শরীফুল ইসলাম : মোহাম্মদ শরীফুল ইসলাম
বুধবার, ২৩ জুন ২০২১, ০৭:৪৮ অপরাহ্ন
বিজ্ঞপ্তি :
আপনার আশপাশে ঘটে যাওয়া যেকোনো ঘটনা বা যেকোনো বিষয়ে জনতারকণ্ঠে লিখে পাঠান।। লেখা পাঠাতে ইমেইল করুন : newsjanatarkontho@gmail.com
শিরোনাম :
দেশে করোনায় প্রাণ গেল আরো ৮৫ জনের, নতুন শনাক্ত ৫৭২৭ দুই হাত ও এক পা উদ্ধারের পর দেহ উদ্ধার : মস্তক খুঁজছে পুলিশ সখিপুরে আনসার-ভিডিপির বৃক্ষ রোপন সখিপুরে এক অসহায় নির্যাতিত নারী থানার এস আই কে প্রত্যাহারের দাবিতে মানববন্ধন ও সমাবেশ করেছে টাঙ্গাইল ও এলেঙ্গা পৌর সভায় সাত দিনের কঠোর বিধিনিষেধ জারি টাঙ্গাইলে দ্বিতীয় ধাপে ১১৩০ পরিবার পেল প্রধানমন্ত্রীর উপহার করটিয়ায় অগ্নিকান্ডে ৫ দোকান পুড়ে ছাই, ১২ লাখ টাকার ক্ষয়ক্ষতি সেই অমির বাড়ি টাঙ্গাইলে, এলাকাবাসীর কাছ থেকে জানা গেল আদ্যোপান্ত টাঙ্গাইল বিএনপির উদ্যোগে বৃক্ষ রোপন টাঙ্গাইলের ঘাটাইলে করোনায় মারা গেছেন ইউপি চেয়ারম্যান নজরুল

রাজশাহীতে ৩ লাখ টাকা পাওয়ার কথা অস্বীকার, ভিডিও দেখে নির্বাক রিকশাচালক

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১ জুন, ২০২১, সময়: ১১:৩৩ am
  • ৬৯ বার

জনতার কণ্ঠ ২৪.কম

রাজশাহী মেট্রোপলিটন পুলিশ (আরএমপি) এর সিসিটিভির ভিডিও ফুটেজের সূত্র ধরে এক ব্যাংক কর্মকর্তার খোয়া যাওয়া ২ লাখ ৯৪ হাজার টাকা উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় গ্রেপ্তার করা হয়েছে অটোরিকশা চালক মো. আনোয়ার হোসেন (৩২) কে। সোমবার (৩১ মে) সকাল ১০টার দিকে আরএমপির বোয়ালিয়া মডেল থানা পুলিশ নগরীর ডিংগাডোবা এলাকায় অভিযান চালিয়ে টাকাগুলো উদ্ধার করে।

পুলিশ জানান, রোববার (৩০ মে) সকাল ৭ টার দিকে ব্যাংক কর্মকর্তা মোক্তাদির আহমেদ (৪৯) রাজপাড়া থানার বহরমপুর মোড় হতে ভদ্রা যাওয়ার উদ্দেশ্যে একটি অটোরিকশায় ওঠেন। তার কাছে একটি ব্যাগ ছিল। সেই ব্যাগে নগদ ২ লাখ ৯৪ হাজার টাকা, তার মোবাইল ফোন নম্বর, অফিসের আইডি কার্ড এবং তার বাড়ি ও অফিসের চাবি ছিল।মোক্তাদির আহমেদ সকাল সাড়ে ৭টায় ভদ্রা মোড়ে পৌঁছান। এরপর তিনি ভদ্রা বাস কাউন্টারে যাওয়ার সাথে সাথেই টাকার ব্যাগসহ অটোরিকশাচালক উধাও হয়ে যান।

তিনি অটোরিকশাটিকে আশপাশে অনেক খোঁজাখুঁজি করেও আর পাননি। এরপরেই বোয়ালিয়া মডেল থানায় জিডি করেন তিনি। সেইসাথে বিষয়টি পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিককে বিষয়টি অবগত করেন। পুলিশ কমিশনার আরএমপি সাইবার ক্রাইম ইউনিটের ইন-চার্জ সিনিয়র সহকারী পুলিশ কমিশনার উৎপল কুমার চৌধুরীকে অটোরিকশা চালকে আটক করে টাকা উদ্ধারের নির্দেশ প্রদান করেন। সাইবার ক্রাইম ইউনিট দ্রুততার সাথে ঘটনাস্থলের ভিডিও ফুটেজ সংগ্রহ করে অটোরিকশা চালককে সনাক্ত করে।

সোমবার সকাল ১০টায় বোয়ালিয়া মডেল থানার এসআই মো. গোলাম মোস্তফা, এসআই উত্তম কুমার রায় রাজপাড়া থানার ডিংগাডোবা মোড় থেকে অটোরিকশাচালক আনোয়ার হোসেনকে অটোরিকশাসহ আটক করেন। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আনোয়ার হোসেন টাকাসহ ব্যাগ পাওয়ার কথা অস্বীকার করে। পরবর্তীতে তাকে সিসিটিভি ক্যামেরার ভিডিও ফুটেজ দেখানো হলে তিনি টাকার ব্যাগ পাওয়ার কথা স্বীকার করেন। পরে রাজপাড়া থানার মহিষবাথান উত্তরপাড়া রেললাইনের ধারে আনোয়ার হোসেনের বাড়ি থেকে ২ লাখ ৯৪ হাজার টাকা ও কালো ব্যাগ, আইডি কার্ড, চাবি উদ্ধার করা হয়।

সংবাদ সম্মেলনে আরএমপি কমিশনার আবু কালাম সিদ্দিক বলেন, টাকার ব্যাগের মধ্যে মোক্তাদির আহমেদের ফোন নম্বর ছিল। অটোরিকশাচালক আনোয়ার হোসেন তার সাথে কোন যোগাযোগ করেননি। এতে প্রতীয়মান হয় অটোরিকশা চালকের অনৈতিক উদ্দেশ্যে ছিল। অটোরিকশাচালকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে বলে জানান আরএমপি কমিশনার।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..