1. kamrulcse1@gmail.com : janatarkontho_24 : জনতারকণ্ঠ
  2. mostufakamalbd@gmail.com : মোস্তফা কামাল : মোস্তফা কামাল
  3. shariful.ja81@gmail.com : মোহাম্মদ শরীফুল ইসলাম : মোহাম্মদ শরীফুল ইসলাম
বুধবার, ২৩ জুন ২০২১, ০৯:২৪ অপরাহ্ন
বিজ্ঞপ্তি :
আপনার আশপাশে ঘটে যাওয়া যেকোনো ঘটনা বা যেকোনো বিষয়ে জনতারকণ্ঠে লিখে পাঠান।। লেখা পাঠাতে ইমেইল করুন : newsjanatarkontho@gmail.com
শিরোনাম :
ঐতিহাসিক পলাশী দিবসে সোশ্যাল মিডিয়ায় যা লিখছেন নেটিজেনরা দেশে করোনায় প্রাণ গেল আরো ৮৫ জনের, নতুন শনাক্ত ৫৭২৭ দুই হাত ও এক পা উদ্ধারের পর দেহ উদ্ধার : মস্তক খুঁজছে পুলিশ সখিপুরে আনসার-ভিডিপির বৃক্ষ রোপন সখিপুরে এক অসহায় নির্যাতিত নারী থানার এস আই কে প্রত্যাহারের দাবিতে মানববন্ধন ও সমাবেশ করেছে টাঙ্গাইল ও এলেঙ্গা পৌর সভায় সাত দিনের কঠোর বিধিনিষেধ জারি টাঙ্গাইলে দ্বিতীয় ধাপে ১১৩০ পরিবার পেল প্রধানমন্ত্রীর উপহার করটিয়ায় অগ্নিকান্ডে ৫ দোকান পুড়ে ছাই, ১২ লাখ টাকার ক্ষয়ক্ষতি সেই অমির বাড়ি টাঙ্গাইলে, এলাকাবাসীর কাছ থেকে জানা গেল আদ্যোপান্ত টাঙ্গাইল বিএনপির উদ্যোগে বৃক্ষ রোপন

“নায়ক” উপাধি পেলেন পবিত্র মক্কার ইমামকে আক্রমণ থেকে রক্ষাকারী এই পুলিশ কর্মকর্তা

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৫ মে, ২০২১, সময়: ৯:৩৬ pm
  • ৭৮ বার

জনতার কণ্ঠ ২৪.কম

পবিত্র মক্কার গ্র্যান্ড মসজিদে একজন ইমামের উপর হামলা চালানোর চেষ্টা ব্যর্থ করায় একজন সাহসী সৌদি পুলিশ কর্মকর্তাকে “নায়ক” বলে সম্বোধন করা হয়েছে।

গত শুক্রবার সরাসরি টেলিভিশনের পর্দায় দেখা যায় সৌদি আরবের অন্যতম পবিত্র মসজিদে ইমামের উপরে হামলার চেষ্টা থামানো হয়েছিল। পরে ঘটনাটি তদন্তকারী পুলিশ প্রকাশ করেছে যে হামলাকারী ইমাম নিজেকে “মাহদী” বলে দাবি করেছে।

নিরাপত্তা কর্মকর্তা মোহাম্মদ আল-জহরানী, ইমামকে আক্রমণ করার সময় তাকে বাধা দিয়েতে সক্ষম হয়েছিল। এবং আক্রমণকারীকে অন্যান্য কর্মকর্তাদের সহায়তায় মসজিদ থেকে সরিয়ে দেওয়া হয়েছিল।

আল-জহরানিকে একজন “নায়ক” হিসাবে অভিহিত করা হয়েছে এবং সোশ্যাল মিডিয়াজুড়ে তার প্রচেষ্টার জন্য সৌদিরা তাকে ধন্যবাদ জানায়।

একটি ব্যক্তি গ্র্যান্ড মসজিদে ওমরাহ পালন করতে (ইহরাম) সাদা কাপড় পরিহিত ছিল। লাইভ টেলিভিশনে দেখা গেছে যখন গ্র্যান্ড মসজিদের অন্যতম ইমাম শেখ বন্দর বলিলাহ জুমার খুতবা প্রদান করেছিলেন। ঠিক সেই সময় ব্যক্তিটি হামলা করতে দৌড়িয়ে আসে। মক্কা পুলিশের এক মুখপাত্র জানিয়েছেন, আল-জহরানির হেফাজতে রাখার আগে তার পদক্ষেপের পরে তাকে নিরাপত্তা কর্মকর্তারা আটক করেছিলেন। এমটি নিউজ

প্রকাশিত ঘটনা সত্ত্বেও ইমাম শেখ বলিলাহ তার খুতবা পড়া অব্যাহত রেখেছিলেন। আল-ওয়াতান পত্রিকা অনুসারে পুলিশের প্রাথমিক তদন্তে জানা গেছে যে অপরাধী একজন ৪০ বছর বয়সী সৌদি নাগরিক ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..