1. kamrulcse1@gmail.com : janatarkontho_24 : জনতারকণ্ঠ
  2. mostufakamalbd@gmail.com : মোস্তফা কামাল : মোস্তফা কামাল
  3. shariful.ja81@gmail.com : মোহাম্মদ শরীফুল ইসলাম : মোহাম্মদ শরীফুল ইসলাম
বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ০৭:৫৭ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি :
আপনার আশপাশে ঘটে যাওয়া যেকোনো ঘটনা বা যেকোনো বিষয়ে জনতারকণ্ঠে লিখে পাঠান।। লেখা পাঠাতে ইমেইল করুন : newsjanatarkontho@gmail.com

সখিপুরে ৩৩ মামলার বাদী মামলাবাজ মধু আশরাফ গ্রেফতার

  • আপডেট টাইম : শুক্রবার, ৩০ এপ্রিল, ২০২১, সময়: ৮:১১ pm
  • ১৫১ বার

জনতার কণ্ঠ ২৪.কম

পুলিশ ঝামেলা এড়াতে যে আশরাফের বিরুদ্ধে মামলা নিতো না। পুলিশের সাবেক আইজিপি নূর মোহাম্মদ যখন টাঙ্গাইলের এসপি ছিলেন। তখন আশরাফ এসপিকে সে মধু দেয় এবং এসপি তার কথামতো চলে। সেই সময় একটি জাতীয় দৈনিকে প্রতিবেদন প্রকাশিত হয় মধুতে এসপি কাৎ। প্রতিবেদনটি প্রকাশের পর তৎকালীন এসপি নূর মোহাম্মদ এর নির্দেশে সখিপুর থানা পুলিশ মধু আশরাফকে গ্রেফতার করে জেলহাজতে প্রেরন করে। দীর্ঘ দিনপর টাঙ্গাইলের সখিপুরে ৩৩ মামলার বাদী মামলাবাজ আশরাফ (৪৫) কে অবশেষে টাকা আত্মসাৎ মামলায় গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে পৌর শহরের তালতলাচত্বর থেকে তাকে গ্রেফতার করা হয়। আশরাফ পৌরসভার ৭নম্বর ওয়ার্ডের মৃত হাফেজ খানের ছেলে। সে এলাকায় মামলাবাজ আশরাফ নামেই পরিচিত।তার বিরুদ্ধে সিআর ৭৭/২০২০ সালের ৪০৬/৪২০ ধারায় দায়ের করা একটি মামলায় গ্রেফতারি পরোয়ানা জারি হলে পুলিশ তাকে গ্রেফতার করে। সে কথায় কথায় মানুষের নামে মিথ্যা মামলা দায়ের করে থাকে।

সখিপুর থানার উপ-পরিদর্শক (এসআই) ওমর ফারুক বলেন, সিআর মামলায় ৩৩ মামলার বাদী মামলাবাজ আশরাফকে গ্রেফতার করে শুক্রবার তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..