1. kamrulcse1@gmail.com : janatarkontho_24 : জনতারকণ্ঠ
  2. mostufakamalbd@gmail.com : মোস্তফা কামাল : মোস্তফা কামাল
  3. shariful.ja81@gmail.com : মোহাম্মদ শরীফুল ইসলাম : মোহাম্মদ শরীফুল ইসলাম
বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০৭:৩৭ অপরাহ্ন
বিজ্ঞপ্তি :
আপনার আশপাশে ঘটে যাওয়া যেকোনো ঘটনা বা যেকোনো বিষয়ে জনতারকণ্ঠে লিখে পাঠান।। লেখা পাঠাতে ইমেইল করুন : newsjanatarkontho@gmail.com

সখিপুরে বিক্রির উদ্দেশ্যে চুরি হওয়া দুই মাস বয়সী নবজাতক শিশু উদ্ধার ঃ গ্রেফতার ৪

  • আপডেট টাইম : বুধবার, ৭ এপ্রিল, ২০২১, সময়: ১১:৫১ am
  • ১১০ বার

জনতার কণ্ঠ ২৪.কম

টাঙ্গাইলের সখিপুরে সিঁধ কেটে চুরি হওয়ার ৬দিন পর দুই মাস বয়সী নবজাতক ছেলে শিশু জুনাইদকে উদ্ধার করেছে সখিপুর থানা পুলিশ। এ ঘটনার সাথে জড়িত চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। বিক্রির উদ্দেশ্যে শিশুটি চুরি করেছিল বলে জানা গেছে। সখিপুর থানা পুলিশ জানায়,বাদী আছির উদ্দিন পিতা- জামাল হোসেন সাং শোলাপ্রতিমা থানা-সখিপুর,জেলা-টাঙ্গাইল গত ৩১/০৩/২০২১ ইং তারিখ রাত্রি অনুমান নয় ঘটিকায় তার স্ত্রী কল্পনা,মেয়ে মারিয়া(০২) ও ছেলে জুনাইদ(২মাস)দেরকে নিয়ে রাতের খাবার শেষে নিজ ঘরে ঘুমিয়ে পড়ে।

ইং০১/০৪/২০২১ তারিখ রাত্রি অনুমান আড়াই ঘটিকার সময় হঠাৎ ঘরের দরজা খোলার শব্দ শুনে বাদীর স্ত্রী কল্পনা আক্তার ঘুম হতে সজাগ হয়ে ঘরে জ¦ালানো লাইটের আলোতে বসত ঘরের ভিতরে মুখোশ পরিহিত ০২জন লোক দেখতে পায়। কল্পনা আক্তার চোর ভেবে ডাক চিৎকার দেওয়ার চেষ্টা করলে অজ্ঞাতনামা একজন লোক তার হাতে থাকা দা কল্পনা আক্তার এর গলায় ধরে,অপরজন কল্পনা আক্তার এর মুখে গামছা পড়িয়ে দেয়।কল্পনা আক্তার এর গলায় দা রেখে খাটে ঘুমানো অবস্থায় কল্পনা আক্তার এর দুই মাস বয়সী ছেলে শিশু জুনাইদকে কোলে উঠিয়ে অপহরন করে নিয়ে যাওয়ার সময় ঘরে থাকা একটি মোবাইল ফোন দ্রুত নিয়ে পালিয়ে যায়।বাদীর স্ত্রী ডাক চিৎকার করলে আশে পাশের লোকজন এসে ঘটনা শুনে এবং চারদিকে খোজাখুজি করে। এ বিষয়ে আছির উদ্দিন বাদী হয়ে সখিপুর থানায় এজাহার দায়ের করলে সখিপুর থানার মামলা নং ০৩ তারিখ০২/০৪/২০২১ইং ধারা ৪৫৮/৩৮০/৫০৬ পেনাল কোড তৎসহ নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০(সংশোধনী/০৩) এর ৭/৩০ রুজু করে এস আই মনিরুজ্জামান এর উপর তদন্তভার অর্পণ করা হয়। এস আই মনিরুজ্জামান গোপন তথ্য ও আধুনিক তথ্য প্রযুক্তি ব্যবহার করে আসামী ১।শফিকুল ইসলাম(৪০) পিতা-মো.নুরুল ইসলাম সাং শোলাপ্রতিমা থানা-সখিপুর,জেলা-টাঙ্গাইলকে গ্রেফতার করে। তার দেয়া তথ্য মোতাবেক এবং তথ্য প্রযুক্তি ব্যবহার করে এস আই মনিরুজ্জামান সঙ্গীয় অফিসার ফোর্সসহ পিবিআই টাঙ্গাইল এর অফিসার ফোর্স এবং দেলদুয়ার থানা পুলিশের সহায়তায় গত ০৬/০৪/২০২১ইং তারিখ ভোর বেলায় অভিযান পরিচালনা করে দেলদুয়ার থানাধীন জাঙ্গালিয়া এলাকা হতে আসামী ২।পরান আলী@জামাল(৪২) পিতা পৈলান খান ও তার স্ত্রী ৩। শিউলী(৩৫)স্বামী পরান আলী@জামাল উভয় সাং হাবলা দক্ষিন পাড়া,থানা-বাসাইল,জেলা-টাঙ্গাইল। জামালের বোন আসামী ৪। রওশন আরা(৫০) স্বামী আকরাম খান সাং জাঙ্গালিয়া উত্তরপাড়া থানা-দেলদুয়ার জেলা-টাঙ্গাইলদেরকে আটকপূর্বক জামালের বোন রওশন আরা এর বাড়ি হতে ০২মাস বয়সী অপহৃত ছেলে শিশু জুনাইদকে উদ্ধার করা হয়। বাদী ও তার স্ত্রী নবজাতক শিশু জুনাইদকে তাদের সন্তান বলে সনাক্ত করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে উল্লেখিত আসামীগণ ঘরের সিঁধ কেটে ভয়ভীতি প্রদান করে শিশু অপহরন করার কথা স্বীকার করে। এই সংক্রান্ত পরবর্তী আইনি প্রক্রিয়া চলমান আছে। সখিপুর থানার অফিসার ইনচার্জ(ওসি তদন্ত) এএইচএম লুৎফুল কবির উদয় বলেন, আধুনিক তথ্য প্রযুক্তি ব্যবহার করে অতি দ্রুত সময়ে অপহৃত শিশুটিকে উদ্ধার করতে সক্ষম হয়েছি। শিশু চুরির ঘটনায় সখিপুর থানা এলাকায় ব্যাপক চাঞ্চল্যকর পরিস্থিতি বিরাজ করছিল। সখিপুর থানা পুলিশ কর্তৃক শিশু উদ্ধার এবং আসামী গ্রেফতারে জনমনে স্বস্তি ফিরে এসেছে এবং থানা পুলিশের কার্যক্রম জনগনের মাঝে ব্যাপক প্রশংসিত হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..