1. kamrulcse1@gmail.com : janatarkontho_24 : জনতারকণ্ঠ
  2. mostufakamalbd@gmail.com : মোস্তফা কামাল : মোস্তফা কামাল
  3. shariful.ja81@gmail.com : মোহাম্মদ শরীফুল ইসলাম : মোহাম্মদ শরীফুল ইসলাম
বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০৮:৪৬ অপরাহ্ন
বিজ্ঞপ্তি :
আপনার আশপাশে ঘটে যাওয়া যেকোনো ঘটনা বা যেকোনো বিষয়ে জনতারকণ্ঠে লিখে পাঠান।। লেখা পাঠাতে ইমেইল করুন : newsjanatarkontho@gmail.com

চাঁদাবাজি মামলায় সুমন সিকদার এর জামিন

  • আপডেট টাইম : শুক্রবার, ২ এপ্রিল, ২০২১, সময়: ৭:৩৮ pm
  • ৯৬৯ বার

সখিপুর(টাঙ্গাইল)প্রতিনিধি
টাঙ্গাইলের সখিপুর পৌরসভার সামনে থানার উত্তর পাশের দেয়াল ঘেষা একটি ঘরে ডিলারশীপের মালামাল নামনোর সময় সখিপুর থানা পুলিশ মালামালসহ পিকআপ ও সুমনকে আটক করে থানায় নিয়ে যায় শবে বরাত এর রাত নয়টার দিকে। পরে আতাহার শেখ বাদী হয়ে ৫জনকে আসামী করে ৩৮৫ ধারাসহ কয়েকটি ধারায় সখিপুর থানায় একটি চাঁদাবাজি মামলা দায়ের করে। মামলা নং ৪৩/২১ তারিখ ৩০/০৩/২০২১ইং। এ মামলায় বাচ্চু সিকদারের ছেলে সুমনকে গ্রেফতার দেখিয়ে ৩০মার্চ দুপুরে টাঙ্গাইল আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরন করে সখিপুর থানা পুলিশ।

০১এপ্রিল জামিনে মুক্ত হোন সুমন। সুমনের পারিবারিক সূত্রে জানা যায়, পৌরসভার রাস্তায় অবস্থিত বাচ্চু সিকদারের ঘরে যেখানে সিএনজি অটো রিক্সা মালিক অফিস হিসাবে ৮/১০বছর যাবৎ ব্যবহৃত হয়ে আসছে,সেই অফিসে ২৯মার্চ রাত ৯টার সময় একটি পিকআপ থেকে পূর্বাঞ্চল ফুড কোম্পানির মালামাল অর্ধেক নামানোর পর বাকি অর্ধেক মালামালসহ পিকআপ ৪৫হাজার টাকার চালান সখিপুর থানার এসআই ওমর ফারুক ফোর্স নিয়ে এসে থানায় নিয়ে যায়। উক্ত স্থানে ঘর উত্তোলন বা চাঁদাবাজির কোন ঘটনা ঘটেনি। জমিটি ক্রয়সূতে হালসন খাজনা-খারিজ করা, এসআই ওমর ফারুক পিকআপ এর মালামাল নামানো বন্ধ করে দিয়ে ঘরের তালা ভেঙ্গে মালামালসহ সমস্ত জিনিসপত্র তছনছ করে ফেলে। এখানে চাঁদাবাজির কোন ঘটনা ঘটেনি। সখিপুর থানার এসআই ওমর ফারুক বলেন, চাঁদাবাজি মামলায় সুমনকে গ্রেফতার করে টাঙ্গাইল আদালতে প্রেরন করা হয়েছে। বাকি আসামীদের গ্রেফতারে চেষ্টা অব্যাহত রয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..