1. kamrulcse1@gmail.com : janatarkontho_24 : জনতারকণ্ঠ
  2. mostufakamalbd@gmail.com : মোস্তফা কামাল : মোস্তফা কামাল
  3. shariful.ja81@gmail.com : মোহাম্মদ শরীফুল ইসলাম : মোহাম্মদ শরীফুল ইসলাম
বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০৬:৫৪ অপরাহ্ন
বিজ্ঞপ্তি :
আপনার আশপাশে ঘটে যাওয়া যেকোনো ঘটনা বা যেকোনো বিষয়ে জনতারকণ্ঠে লিখে পাঠান।। লেখা পাঠাতে ইমেইল করুন : newsjanatarkontho@gmail.com

সখিপুরে রাতের আধারে দোকানে তালা ঃ থানায় অভিযোগ

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১ এপ্রিল, ২০২১, সময়: ৫:৪৭ pm
  • ৩২৮ বার

সখিপুর(টাঙ্গাইল)প্রতিনিধি
টাঙ্গাইলের সখিপুরে মসজিদ রোডে চাচা-ভাতিজা মার্কেটের দ্বিতীয় তলায় জীবন বোরকা হাউজে রাতের আধারে দূর্বৃত্তরা তালা ঝুলিয়ে দিয়েছে। এ বিষয়ে উক্ত বোরকা হাউজের প্রোঃ মুকুল এর স্বামী ইউসুব বাদী হয়ে চারজনকে আসামী করে বৃহস্পতিবার সখিপুর থানায় একটি অভিযোগ দাখিল করেছে। ইউসুব জানায়,৩১মার্চ দিবাগত রাত ১১/১২টার দিকে সামাদ সিকদার গং জীবন বোরকা হাউজে তালা লাগিয়ে তালায় সুপার গ্লু দিয়ে দিয়েছে। সামাদ সিকদার বলেন,ঘরটি আমার ভাড়া না দেওয়ায় দোকান ঘরে তালা ঝুলিয়ে দিয়েছি। অথচ তিন বছর পূর্বে ৯লাখ টাকা সিকিউরিটি ১০হাজার টাকা ভাড়া নির্ধারন করে যে চুক্তিপত্র করা হয়েছে সেই চুক্তিপত্রে স্বাক্ষী হিসাবে আজিজুল সিকদার,রাসেল সিকদার এর নাম রয়েছে। উক্ত মার্কেটের মালিকানা নিয়ে বাচ্চু সিকদার গং ও সামাদ সিকদার গং দের মধ্যে বিরোধ এবং মামলা-মোকাদ্দমা চলছে।

এ বিরোধে বলির পাঠা হয়েছে জীবন বোরকা হাউজ। সখিপুর বাজার বনিক বহুমুখী সমবায় সমিতির সভাপতি মো.খলিলুর রহমান ঘটনাটি সম্পর্কে অবগত আছেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..