1. kamrulcse1@gmail.com : janatarkontho_24 : জনতারকণ্ঠ
  2. mostufakamalbd@gmail.com : মোস্তফা কামাল : মোস্তফা কামাল
  3. shariful.ja81@gmail.com : মোহাম্মদ শরীফুল ইসলাম : মোহাম্মদ শরীফুল ইসলাম
বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০৮:৩১ অপরাহ্ন
বিজ্ঞপ্তি :
আপনার আশপাশে ঘটে যাওয়া যেকোনো ঘটনা বা যেকোনো বিষয়ে জনতারকণ্ঠে লিখে পাঠান।। লেখা পাঠাতে ইমেইল করুন : newsjanatarkontho@gmail.com

জামালপুরের সেই ডিসির শাস্তি

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৪ মার্চ, ২০২১, সময়: ৩:৩৮ pm
  • ৯৬ বার

জনতার কণ্ঠ ২৪.কম

আপত্তিকর ভিডিও প্রকাশের ঘটনায় জামালপুরের সাবেক জেলা প্রশাসক (ডিসি) বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওএসডি) আহমেদ কবীরকে শাস্তি দেওয়া হয়েছে। তিনি কখনো আর পদোন্নতি পাবেন না। এ–সংক্রান্ত একটি প্রজ্ঞাপনও জারি করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়।

জনপ্রশাসন সচিব শেখ ইউসুফ হারুণ আজ বৃহস্পতিবার জানান, জামালপুরের ঘটনায় আহমেদ কবীরকে শাস্তি দেওয়া হয়েছে। তাঁকে নিম্ন পদে নামিয়ে দেওয়া হয়েছে। তাঁর কখনো পদোন্নতি হবে না। তিনি উপসচিবই থাকবেন।

২০১৯ সালের একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়। যেখানে জামালপুরের তৎকালীন ডিসি আহমেদ কবীরের সঙ্গে তাঁর অফিসের এক নারী সহকর্মীকে অন্তরঙ্গ অবস্থায় দেখা যায়। এ নিয়ে ব্যাপক সমালোচনার মুখে তাঁর ব্যবস্থা নেয় জনপ্রশাসন মন্ত্রণালয়। ওই বছরের ২৫ আগস্ট আহমেদ কবীরকে ওএসডি করে জনপ্রশাসন মন্ত্রণালয়। ভিডিও প্রকাশের ঘটনার পরিপ্রেক্ষিতে আহমেদ কবীরের বিরুদ্ধে ব্যবস্থা নেয় জনপ্রশাসন মন্ত্রণালয়। এবার আহমেদ কবীরের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হলো। তিনি উপসচিবই থাকবেন। আর কখনো পদোন্নতি পাবেন না।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..