1. kamrulcse1@gmail.com : janatarkontho_24 : জনতারকণ্ঠ
  2. mostufakamalbd@gmail.com : মোস্তফা কামাল : মোস্তফা কামাল
  3. shariful.ja81@gmail.com : মোহাম্মদ শরীফুল ইসলাম : মোহাম্মদ শরীফুল ইসলাম
রবিবার, ০৭ মার্চ ২০২১, ০৬:০৭ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি :
আপনার আশপাশে ঘটে যাওয়া যেকোনো ঘটনা বা যেকোনো বিষয়ে জনতারকণ্ঠে লিখে পাঠান।। লেখা পাঠাতে ইমেইল করুন : newsjanatarkontho@gmail.com
শিরোনাম :
সব থানায় হবে আনন্দ উদযাপন উন্নয়নশীল দেশ হিসেবে সুপারিশপ্রাপ্তিতে সংবাদ সম্মেলনে আইজিপি সূর্যের তাপে গলে যাচ্ছে প্যারিসের এই বাড়িটি টাঙ্গাইলে ডিসি অফিসের অফিস সহকারীর এক মাসের কারাদণ্ড জামালপুরের সেই ডিসির শাস্তি ঢাকা দক্ষিণ যুবদল সভাপতি মজনু আটক সাবেক সচিব মঈনউদ্দীন আবদুল্লাহ দুদকের নতুন চেয়ারম্যান করোনায় মৃত্যু ২৫ লাখ ৬০ হাজার ছাড়িয়েছে সখিপুরে দুই শিশুকে ফুঁসলিয়ে ধর্ষণ,ধর্ষক পলাতক,থানায় ধর্ষণ মামলা সখিপুরে মোটরসাইকেল চোর সন্দেহে গণধোলাই দিয়ে পুলিশে সোর্পদ করলো জনতা টাঙ্গাইলের সখিপুরে ব্যবসায়ী বিরোধের জের ধরে ইয়াবা দিয়ে ফাঁসাতে গিয়ে নিজেই ফেঁসে গেল

সখিপুরে কলেজ ছাত্র রবিনকে হত্যার অভিযোগ, ১ জন আটক

  • আপডেট টাইম : বুধবার, ২০ জানুয়ারী, ২০২১, সময়: ৫:৩৫ pm
  • ৫১ বার

সখিপুর(টাঙ্গাইল)প্রতিনিধি

টাঙ্গাইলের সখিপুরে হামলা চালিয়ে আনিছুর রহমান রবিন (১৮) নামের এক কলেজছাত্রকে হত্যার অভিযোগ পাওয়া গেছে। গতকাল মঙ্গলবার দিবাগত রাত ১২টার দিকে উপজেলার চতলবাইদ এলাকায় এ হামলার ঘটনা ঘটে। একই হামলায় গুরুতর আহত হয়েছেন নিহত ওই ছাত্রের যমজ ভাই কলেজছাত্র আশিকুর রহমান (১৮)। আশিকুরকে সখিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

নিহত আনিছুর ও আহত যমজ আশিকুর উপজেলার চতলবাইদ গ্রামের প্রবাসী আমিনুর রহমানের ছেলে। দুজনই সখিপুর সরকারি মুজিব কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী। এ ঘটনায় সখিপুর থানায় মামলার প্রস্তুতি চলছে।

পুলিশ আজ বুধবার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে। রাতেই গ্রামবাসী হামলায় জড়িত সন্দেহে ঘটনাস্থল থেকে তাজমুল ইসলাম (১৮) নামের এক কলেজছাত্রকে ধরে পুলিশে সোপর্দ করেছেন। তাজমুল উপজেলার ঘেচুয়া গ্রামের প্রবাসী নুরুল ইসলামের ছেলে।

এদিকে নিহত আনিছুরের ফেসবুক আইডিতে দেখা যায়, তিনি দুই দিন আগে ‘মৃত্যু খুব কাছেই’ লিখে ফেসবুকে স্ট্যাটাস দেন। তাঁর বন্ধুরা এটিকে পূর্ববিরোধ থেকে পরিকল্পিত হত্যাকাণ্ড দাবি করছেন।

এদিকে নিহত আনিছুরের ফেসবুক আইডিতে দেখা যায়, তিনি দুই দিন আগে ‘মৃত্যু খুব কাছেই’ লিখে ফেসবুকে স্ট্যাটাস দেন। তাঁর বন্ধুরা এটিকে পূর্ববিরোধ থেকে পরিকল্পিত হত্যাকাণ্ড দাবি করছেন। তাঁরা অপরাধীদের খুঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানিয়েছেন এবং এ হত্যাকান্ডের তীব্র প্রতিবাদ ও হত্যাকারীদের ফাঁসির দাবীতে মানববন্ধনের প্রস্তুতি নিচ্ছে।হাসপাতালে চিকিৎসারত আহত আশিকুর বলেন, মঙ্গলবার রাত আটটার দিকে তাঁরা দুই ভাই, সহপাঠী এক খালাতো বোন ও বাড়ির আরও দুই শিশুকে নিয়ে বাড়ি থেকে ২৫০ গজ দূরে হালিম পীরের বাড়িতে বার্ষিক বাউল গানের আসরে যান। রাত ১১টার দিকে সবাইকে নিয়ে বাড়ি ফেরার পথে হঠাৎ পেছন থেকে একদল দুর্বৃত্ত তাঁদের ওপর হামলা করে বেদম মারপিট শুরু করে। এ সময় তাঁদের সহপাঠী খালাতো বোন ও দুই শিশু দৌড়ে বাড়িতে গিয়ে চিৎকার করে সবাইকে ঘটনা জানায়। আশপাশের লোকজন ছুটে এসে আহত দুই ভাইকে উদ্ধার করে রাত ১টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেন। এ সময় কর্তব্যরত চিকিৎসক আনিছুরকে মৃত ঘোষণা করেন।

মঙ্গলবার রাত আটটার দিকে আমরা দুই ভাই, সহপাঠী এক খালাতো বোন ও বাড়ির আরও দুই শিশুকে নিয়ে বাড়ি থেকে ২৫০ গজ দূরে হালিম পীরের বাড়িতে বার্ষিক বাউল গানের আসরে যাই। রাত ১১টার দিকে সবাইকে নিয়ে বাড়ি ফেরার পথে হঠাৎ পেছন থেকে একদল দুর্বৃত্ত আমাদের ওপর হামলা করে বেদম মারপিট শুরু করে।

আশিকুর রহমান, নিহতের ভাই ও হামলায় আহত

সখিপুর থানার উপপরিদর্শক (এসআই) ওসমান গণি বলেন, মারামারির ঘটনার কথা বলা হলেও নিহত আনিছুরের শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তবে সুরতহাল প্রতিবেদনে আনিছুরের দুই চোখ লাল ছিল বলে লেখা হয়েছে।

সখিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে সাইদুল হক ভূঁইয়া বলেন, থানায় সাধারন জিডি করে ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে। কী কারণে আনিছুরের মৃত্যু হয়েছে, তা ময়নাতদন্ত প্রতিবেদন হাতে পাওয়ার পর বলা যাবে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..