1. kamrulcse1@gmail.com : janatarkontho_24 : জনতারকণ্ঠ
  2. mostufakamalbd@gmail.com : মোস্তফা কামাল : মোস্তফা কামাল
  3. shariful.ja81@gmail.com : মোহাম্মদ শরীফুল ইসলাম : মোহাম্মদ শরীফুল ইসলাম
সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ১২:৫২ অপরাহ্ন
বিজ্ঞপ্তি :
আপনার আশপাশে ঘটে যাওয়া যেকোনো ঘটনা বা যেকোনো বিষয়ে জনতারকণ্ঠে লিখে পাঠান।। লেখা পাঠাতে ইমেইল করুন : newsjanatarkontho@gmail.com
শিরোনাম :
যশোরের শার্শা উপজেলার ৬ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে কিশোর ধর্ষক আটক দশম ও দ্বাদশে নিয়মিত ক্লাস, অন্যদের সপ্তাহে এক দিন: শিক্ষামন্ত্রী সখিপুরে জমি ও বাড়ি (স্বপ্নের ঠিকানা) পেয়েছেন ভূমিহীন,গৃহহীন ৪৫ টি পরিবার আ’লীগের সাবেক মন্ত্রী লতিফ সিদ্দিকীর অবৈধভাবে দখল করা সরকারি জায়গা উদ্ধার আমার অত্যন্ত আনন্দের দিন আজ : প্রধানমন্ত্রী সখিপুরে বনাঞ্চলের ভিতর স্থাপিত শতাধিক অবৈধ করাতকলের মধ্যে ৬টি উচ্ছেদ সখিপুরে শিল্পপতির ভূমি জবর দখলের প্রতিবাদে মানববন্ধন সখিপুরে কলেজ ছাত্র হত্যাকারী সনাক্ত ও গ্রেফতার 2 ভিজিএফ’র চাল আত্মসাত, কলাপাড়ার ইউপি চেয়ারম্যান সাময়িক বরখাস্ত সখিপুরে কলেজ ছাত্র রবিনকে হত্যার অভিযোগ, ১ জন আটক

সোনার বাংলা গড়তে চীন বাংলাদেশের পাশে থাকবে; রাষ্ট্রদূত লি জি

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৭ ডিসেম্বর, ২০২০, সময়: ১২:২২ pm
  • ৬৬ বার

জনতার কণ্ঠ ২৪.কম

বাংলাদেশকে সোনার বাংলা হিসেবে গড়ে তোলার ক্ষেত্রে পাশে থাকার ঘোষণা দিয়েছে চীন। মহান বিজয় দিবস উপলক্ষে শুভেচ্ছা জানাতে গিয়ে বুধবার ঢাকায় নিযুক্ত চীনা রাষ্ট্রদূত লি জিমিং এ কথা বলেছেন।

তিনি বলেন, বাংলাদেশের কৌশলগত অংশীদার হচ্ছে চীন। সোনার বাংলা গড়ার ক্ষেত্রেও কৌশলগত অংশীদার হিসেবে সব সময় বাংলাদেশের পাশে থাকবে চীন। এ ছাড়া ভবিষ্যতে বাংলাদেশের প্রতিটি প্রচেষ্টায় পাশে থাকবে বেইজিং।

মহান বিজয় দিবস উপলক্ষে বুধবার দেওয়া এক ভিডিও বার্তায় বিজয় দিবসের শুভেচ্ছা জানান লি জিমিং।

ভিডিও বার্তায় চীনা রাষ্ট্রদূত বলেন, আজ বাঙালি জাতির গৌরবময় দিন। এই দিনে আপনাদের সবাইকে আমি চীন সরকার এবং জনগণের পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা জানাতে চাই।

শুভ বিজয় দিবস। বাংলাদেশ ১৯৭১ সালের মুক্তিযুদ্ধে স্বাধীনতা অর্জনের মাধ্যমে আশ্চর্যজনকভাবে দাঁড়িয়েছিল। আর সেটা সম্ভব হয়েছিল কেবল সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালির ক্যারিশম্যাটিক নেতৃত্ব এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কারণেই। আমি আজ বঙ্গবন্ধু, জাতীয় চার নেতা, মুক্তিযোদ্ধা এবং একাত্তরের সব শহীদকে শ্রদ্ধা জানাতে আপনাদের সঙ্গে যোগদান করছি।

তিনি বলেন, বাংলাদেশ উন্নয়নের রোল মডেল হয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার মহান নেতৃত্বে এখনো আশ্চর্যজনক হয়ে দাঁড়িয়েছে। তিনি তার পিতার মতো একের পর এক জাতীয় অর্জনের মাধ্যমে বিশ্বকে অবাক করে দিয়েছেন, অনেকের কাছেই যা অসম্ভব বলে মনে হয়েছে।

চীনা রাষ্ট্রদূত বলেন, প্রধানমন্ত্রীর নেতৃত্বে করোনার মহামারি মোকাবেলা এবং উন্নয়নের লক্ষ্যে এগিয়ে যাওয়ার ক্ষেত্রে দ্রুত দেশের অর্থনৈতিক পুনরুদ্ধারে সময়োচিত পদক্ষেপগুলো ইতোমধ্যে সাড়া ফেলে দিয়েছে।

জয় বাংলা! জয় বঙ্গবন্ধু! চীন-বাংলাদেশের বন্ধুত্ব চিরকাল বেঁচে থাকুক, বলেন লি জিমিং।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..