1. kamrulcse1@gmail.com : janatarkontho_24 : জনতারকণ্ঠ
  2. mostufakamalbd@gmail.com : মোস্তফা কামাল : মোস্তফা কামাল
  3. shariful.ja81@gmail.com : মোহাম্মদ শরীফুল ইসলাম : মোহাম্মদ শরীফুল ইসলাম
শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ০৬:৪২ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি :
আপনার আশপাশে ঘটে যাওয়া যেকোনো ঘটনা বা যেকোনো বিষয়ে জনতারকণ্ঠে লিখে পাঠান।। লেখা পাঠাতে ইমেইল করুন : newsjanatarkontho@gmail.com
শিরোনাম :
সখিপুর কাহারতা হাই স্কুল মাঠে পৌর মেয়র প্রার্থী জাহাঙ্গীর তারেকের মতবিনিময় ঘাটাইলে দুই শিশু শিক্ষার্থী বলাৎকারে দুই মাদরাসা শিক্ষক আটক সখিপুরে মডার্ন ডক্টরস হসপিটাল সিজার রোগীর মৃত্যু,স্বজনদের ভাংচুর,পরে সমঝোতা সখিপুরে বিজ্ঞান মেলা অনুষ্ঠিত মৃত্যুর আগে ম্যারাডোনার অবাক করা সম্পদ সখিপুরে চুরি যাওয়া দুইটি অটো ইজিবাইক উদ্ধার ও গ্রেফতার ৩ আকবরকে পালাতে সহযোগীতার অভিযোগে সিলেটে ২ পুলিশ কর্মকর্তা সাময়িক বহিস্কার গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণের পর হত্যা শরীয়তপুরে ৩ জনের মৃত্যুদণ্ড ঝালকাঠি হঠাৎ পুলিশ ফাঁড়ির সামনের ভবনের ছাদে পড়ল নারীর লাশ! সখিপুরে নবাগত ইউএনও’র সাথে রিপোর্টার্স ইউনিটির সাংবাদিকদের মতবিনিমিয়

মাস্ক না পরলে জেল, কাল থেকে অভিযান

  • আপডেট টাইম : রবিবার, ৮ নভেম্বর, ২০২০, সময়: ৫:২৯ pm
  • ১০৮ বার

জনতার কন্ঠ ডেস্ক

বাধ্যতামূলক মাস্ক পরা নিশ্চিত করতে কাল সোমবার থেকে খুলনায় নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে নিয়মিত মোবাইল কোর্টের অভিযান পরিচালনা করা হবে। 

অহেতুক গণজমায়েত পরিহার ও গণপরিবহনে মাস্ক ছাড়া যাত্রী না তুলতে সংশ্লিষ্টদের পুনরায় নির্দেশনা দেওয়া হবে।
খুলনা জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ হেলাল হোসেনের সভাপতিত্বে অনলাইন জুম প্লাটফর্মে রোববার দুপুরে জেলা আইনশৃঙ্খলা কমিটির নভেম্বর মাসের সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।
সভায় আরও জানানো হয়, করোনাকালে নারীর প্রতি সহিংসতা ও বাল্যবিয়ে বন্ধে মহিলা বিষয়ক অধিদপ্তরের জেলা-উপজেলা কার্যালয়গুলো সচেতনতা বাড়ানোর কার্যক্রম পরিচালনা করবে। ধর্মীয় সম্প্রীতি বজায় রাখা ও গুজব বিষয়ে মসজিদে আলোচনা করতে ইসলামিক ফাউন্ডেশন ইমামদের অনুরোধ জানাবে। করোনা ভাইরাসের দ্বিতীয় প্রাদুর্ভাব মোকাবিলায় জেলাব্যাপী জনসচেতনতা বাড়াতে প্রচার চলবে। একইসঙ্গে খুলনার সব উপজেলায় অক্সিজেন ব্যাংক ও হাই ফ্লো ন্যাজাল ক্যানুলা স্থাপন নিশ্চিত করা হবে। এছাড়া আসন্ন ইউনিয়ন পরিষদ ও পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে রাজনৈতিক বা অন্তদলীয় কোন্দলের ফলে আইনশৃঙ্খলার অনাকাঙ্খিত অবনতি রোধে আইনশৃঙ্খলা বাহিনী সচেষ্ট থাকবে বলে সভায় জানানো হয়।
সভায় খুলনার পুলিশ সুপার এসএম শফিউল্লাহ, মেট্রোপলিটন পুলিশের উপপুলিশ কমিশনার (দক্ষিণ) এসএম শাকিলুজ্জামান, উপজেলা চেয়ারম্যান, ইউএনওসহ সরকারি কর্মকর্তা ও কমিটির সদস্যরা অংশ নেন। সভার শুরুতে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. ইউসুপ আলী বিগত মাসে খুলনার আইনশৃঙ্খলা পরিস্থিতি পাওয়ার পয়েন্টের মাধ্যমে তুলে ধরেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..