1. kamrulcse1@gmail.com : janatarkontho_24 : জনতারকণ্ঠ
  2. mostufakamalbd@gmail.com : মোস্তফা কামাল : মোস্তফা কামাল
  3. shariful.ja81@gmail.com : মোহাম্মদ শরীফুল ইসলাম : মোহাম্মদ শরীফুল ইসলাম
শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৭:০১ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি :
আপনার আশপাশে ঘটে যাওয়া যেকোনো ঘটনা বা যেকোনো বিষয়ে জনতারকণ্ঠে লিখে পাঠান।। লেখা পাঠাতে ইমেইল করুন : newsjanatarkontho@gmail.com
শিরোনাম :
নাইজেরিয়ায় এবার স্কুলে জঙ্গি হামলা, তিনশ ছাত্রীকে অপহরণ দীর্ঘদিন সরকারে থাকায় উন্নয়ন সম্ভব হচ্ছে: প্রধানমন্ত্রী সোনালী ব্যাংকের আড়াই কোটি গ্রাহক টাকা আনা-নেয়া করতে পারবেন বিকাশে সখিপুরে ক্ষুদ্র নৃ-তাত্বিক শিক্ষার্থীদের মাঝে শিক্ষা বৃত্তি বিতরণ । ৪ কোটি লোককে ভ্যাকসিন দেয়া হবে: স্বাস্থ্যমন্ত্রী জমির জন্য মাকে কুড়াল দিয়ে কুপিয়ে হত্যা করল ছেলে সখিপুরে যথাযোগ্য মর্যাদায় মাতৃভাষা দিবস পালিত শহীদ মিনারে কঠোর নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে: র‌্যাব ডিজি কুয়েত সরকার থেকে এমপি পাপুলের রায়ের কপি পেয়েছি: পররাষ্ট্রমন্ত্রী টাঙ্গাইল-৮ এ মনোনয়ন প্রত্যাশী আতাউল মাহমুদ কেন্দ্রীয় উপকমিটির সদস্য নির্বাচিত

টাঙ্গাইলের ছেলে জাতীয় ফুটবল দলের ডিফেল্ডার বিশ্বনাথ ঘােষ করােনা পজিটিভ

  • আপডেট টাইম : বুধবার, ৫ আগস্ট, ২০২০, সময়: ৭:০৫ pm
  • ১৭৪ বার

জনতার কন্ঠ ক্রীড়া ডেস্ক

করােনা আক্রান্ত হয়েছেন টাঙ্গাইলের সন্তোষের ছেলে ও জাতীয় ফুটবল দলের খেলােয়াড় বিশ্বনাথ ঘােষ । জনতার কন্ঠকে নিজের করােনা আক্রান্ত হওয়ার খবরটি নিশ্চিত করেছেন এই ডিফেন্ডার নিজেই ।

তাই বুধবার ( ৫ আগস্ট ) থেকে শুরু হওয়া জাতীয় দলের ক্যাম্পে যােগ দেননি তিনি । ক্যাম্পে আসার আগে ব্যক্তি উদ্যোগে প্রত্যেক খেলােয়াড়ের করােনা ভাইরাস পরীক্ষা করানাে বাধ্যতামূলক ছিল ।

গত ( ৩ আগস্ট ) করানাে সেই পরীক্ষাতেই ধরা পড়েছে করোনায় ভুগছেন বিশ্বনাথ ঘােষ । গত ( ৩ আগস্ট ) করােনা পরীক্ষা করিয়েছিলাম । মঙ্গলবার ( ৪ আগস্ট ) রির্পোট এসেছে আমি করোনা আক্রান্ত হয়েছি । তাই বুধবার ( ৫ আগস্ট ) থেকে শুরু হওয়া ক্যাম্পে যােগ দেইনি ।

বিশ্বকাপ ও এশিয়ান কাপ যৌথ বাছাইপর্বের দ্বিতীয় পর্বের বাকি চারটি ম্যাচকে সামনে রেখে গাজীপুর সারাহ রিসাের্টে বুধবার ( ৫ আগস্ট ) থেকে শুরু হবে জাতীয় দলের ক্যাম্প । স্বাস্থ্য বিধি মেনে তিন ভাগে ক্যাম্পে উঠবেন ফুটবলাররা । প্রাথমিকভাবে ৩৬ ফুটবলারকে ডাকা হলেও আপাতত ক্যাম্প শুরু হওয়ার কথা ছিল ৩১ জন নিয়ে ।

কিন্তু বিশ্বনাথ করােনায় আক্রান্ত হওয়ায় ৩০ জনকে নিয়েই শুরু করতে হচ্ছে । বুধবার ( ৫ আগস্ট ) ১১ ও আগামীকাল বৃহস্পতিবার ( ৬ আগস্ট ) ১২ জন ও শুক্রবার ( ৭ আগস্ট ) ৭ ফুটবলারকে যােগ দিতে বলা হয়েছে ক্যাম্পে । দুই দফা করােনা পরীক্ষার মধ্যে দিয়ে আবাসিক ক্যাম্পে ওঠতে হবে সব ফুটবলারদের।

প্রথমে প্রত্যেক খেলােয়াড়কে নিজের অবস্থান থেকে করােনা পরীক্ষা করিয়ে নিতে হবে ও গাজীপুরে নেয়ার আগে ঢাকায় বাফুফের উদ্যোগে করানাে হবে আরেক দফা পরীক্ষা । এ পরীক্ষায় পাশ ( নেগেটিভ ফল ) করা ফুটবলাররাই যােগ দিতে পারবেন ক্যাম্পে । এই দুই দফায় করোনা নেগেটিভ হলেও সেই ফুটবলার ফিট।

জেকে/এডমিন

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..