1. kamrulcse1@gmail.com : janatarkontho_24 : জনতারকণ্ঠ
  2. mostufakamalbd@gmail.com : মোস্তফা কামাল : মোস্তফা কামাল
  3. shariful.ja81@gmail.com : মোহাম্মদ শরীফুল ইসলাম : মোহাম্মদ শরীফুল ইসলাম
শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ০৫:২৯ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি :
আপনার আশপাশে ঘটে যাওয়া যেকোনো ঘটনা বা যেকোনো বিষয়ে জনতারকণ্ঠে লিখে পাঠান।। লেখা পাঠাতে ইমেইল করুন : newsjanatarkontho@gmail.com
শিরোনাম :
সখিপুর কাহারতা হাই স্কুল মাঠে পৌর মেয়র প্রার্থী জাহাঙ্গীর তারেকের মতবিনিময় ঘাটাইলে দুই শিশু শিক্ষার্থী বলাৎকারে দুই মাদরাসা শিক্ষক আটক সখিপুরে মডার্ন ডক্টরস হসপিটাল সিজার রোগীর মৃত্যু,স্বজনদের ভাংচুর,পরে সমঝোতা সখিপুরে বিজ্ঞান মেলা অনুষ্ঠিত মৃত্যুর আগে ম্যারাডোনার অবাক করা সম্পদ সখিপুরে চুরি যাওয়া দুইটি অটো ইজিবাইক উদ্ধার ও গ্রেফতার ৩ আকবরকে পালাতে সহযোগীতার অভিযোগে সিলেটে ২ পুলিশ কর্মকর্তা সাময়িক বহিস্কার গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণের পর হত্যা শরীয়তপুরে ৩ জনের মৃত্যুদণ্ড ঝালকাঠি হঠাৎ পুলিশ ফাঁড়ির সামনের ভবনের ছাদে পড়ল নারীর লাশ! সখিপুরে নবাগত ইউএনও’র সাথে রিপোর্টার্স ইউনিটির সাংবাদিকদের মতবিনিমিয়

বাসাইল-সখীপুরবাসীকে ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন ইঞ্জিনিয়ার আতাউল মাহমুদ

  • আপডেট টাইম : শুক্রবার, ৩১ জুলাই, ২০২০, সময়: ৯:১০ pm
  • ৩১৩ বার

মোস্তফা কামাল:
পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে বাসাইল-সখীপুরের সর্বস্তরের জনগণকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন আওয়ামীলীগ কেন্দ্রীয় উপকমিটির দুইবারের সফল সাবেক সহসম্পাদক ও ডেসকো বোর্ডের পরিচালক  ইঞ্জিনিয়ার আতাউল মাহমুদ ।
শুক্রবার (৩১জুলাই) গণমাধ্যমের কাছে এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, ত্যাগের মহিমায় মহিমান্বিত হয়ে প্রতি বছর ঈদুল আযহা আমাদের মাঝে ফিরে আসে। আল্লাহর নৈকট্য অর্জনের উদ্দেশ্যে আত্মোৎসর্গ করাই কোরবানির প্রধান শিক্ষা। কোরবানির প্রকৃত রূপ হলো মনের গভীরে আল্লাহর প্রতি ভালোবাসা ও তাকওয়া নিয়ে প্রিয় বস্তু আল্লাহর নামে উৎসর্গ করা। আল্লাহ তা’আলার সন্তুষ্টি অর্জনের জন্য সর্বোচ্চ ত্যাগ স্বীকারে ব্রত হওয়াই কোরবানির মর্মবাণী। তাই কোরবানি দিয়ে  আমরা যেনো আল্লাহর সন্তুষ্টি অর্জনে ব্রত হতে পারি।
শুভেচ্ছা বার্তায় তিনি আরো বলেন, ঈদ শান্তি, সহমর্মিতা ও ভ্রাতৃত্ববোধের  শিক্ষা দেয়, সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে সকল মানুষকে আবদ্ধ করে । আগামী দিনেও দেশে এই শান্তি সম্প্রীতি বজায় থাকুক, সকল সামাজিক ভেদাভেদ, সকল হিংসা, বিদ্বেষ ও হানাহানি থেকে মুক্ত হয়ে ঐক্যবদ্ধ ও ভালোবাসাপূর্ণ সমাজ এবং দেশ গঠনের জন্য একযোগে আমাদের কাজ করতে হবে।বৈশ্বিক মহামারী কোভিড-১৯ এর এই সময়ে আমাদের সবাইকে সামাজিক দূরত্ব ও স্বাস্থবিধি মেনে চলতে হবে। বন্যার্তদের পাশেও আমাদের দাঁড়াতে হবে। আশা করি খুব সহসাই আমরা এসব দূর্যোগ কাটিয়ে ওঠতে সক্ষম হবো ইনশাআল্লাহ।জনগণের আশা-আকাঙ্খা অনুযায়ী মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এদেশের উন্নয়নে কাজ করে যাচ্ছেন। তারই ধারাবাহিকতায় দলের একজন কর্মী হিসেবে মানুষের পাশে থেকে নতুন বাসাইল-সখীপুর গড়ার স্বপ্ন দেখি। সবাই ভালো থাকুন, সুস্থ ও নিরাপদে থাকুন।

এডমিন/জেকে

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..