1. kamrulcse1@gmail.com : janatarkontho_24 : জনতারকণ্ঠ
  2. mostufakamalbd@gmail.com : মোস্তফা কামাল : মোস্তফা কামাল
  3. shariful.ja81@gmail.com : মোহাম্মদ শরীফুল ইসলাম : মোহাম্মদ শরীফুল ইসলাম
শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৬:১২ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি :
আপনার আশপাশে ঘটে যাওয়া যেকোনো ঘটনা বা যেকোনো বিষয়ে জনতারকণ্ঠে লিখে পাঠান।। লেখা পাঠাতে ইমেইল করুন : newsjanatarkontho@gmail.com
শিরোনাম :
নাইজেরিয়ায় এবার স্কুলে জঙ্গি হামলা, তিনশ ছাত্রীকে অপহরণ দীর্ঘদিন সরকারে থাকায় উন্নয়ন সম্ভব হচ্ছে: প্রধানমন্ত্রী সোনালী ব্যাংকের আড়াই কোটি গ্রাহক টাকা আনা-নেয়া করতে পারবেন বিকাশে সখিপুরে ক্ষুদ্র নৃ-তাত্বিক শিক্ষার্থীদের মাঝে শিক্ষা বৃত্তি বিতরণ । ৪ কোটি লোককে ভ্যাকসিন দেয়া হবে: স্বাস্থ্যমন্ত্রী জমির জন্য মাকে কুড়াল দিয়ে কুপিয়ে হত্যা করল ছেলে সখিপুরে যথাযোগ্য মর্যাদায় মাতৃভাষা দিবস পালিত শহীদ মিনারে কঠোর নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে: র‌্যাব ডিজি কুয়েত সরকার থেকে এমপি পাপুলের রায়ের কপি পেয়েছি: পররাষ্ট্রমন্ত্রী টাঙ্গাইল-৮ এ মনোনয়ন প্রত্যাশী আতাউল মাহমুদ কেন্দ্রীয় উপকমিটির সদস্য নির্বাচিত

ফ্লাইওভারের নামে আওয়ামী লীগের নেতারা পকেট ভারী করে কানাডায় বাড়ি বাড়াচ্ছেন: রিজভী

  • আপডেট টাইম : বুধবার, ২৯ জুলাই, ২০২০, সময়: ৯:০৩ pm
  • ১২৫ বার

প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের রাজনীতি ছিল- উন্নয়ন ও উৎপাদনের রাজনীতি। দু-একটা ফ্লাইওভার তৈরির নামে আওয়ামী লীগের নেতারা পকেট ভারি করে কানাডায় বাড়ি বাড়াচ্ছেন। সেকেন্ড হোম করছেন মালয়েশিয়ায়। এগুলো জিয়াউর রহমানের আমলে ছিল না। বললেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

বুধবার সকালে মুন্সীগঞ্জ জেলার শ্রীনগর আড়িয়াল খাঁ বিলে মৎস্যজীবী দল মুন্সীগঞ্জ উপজেলা শাখার উদ্যোগে মৎস্য অবমুক্তকরণ অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

রুহুল কবির রিজভী বলেছেন, জিয়াউর রহমান বহুদলীয় গণতন্ত্র দিয়েছেন। তিনি ক্ষমতায় এসে আওয়ামী লীগের আমলে বন্ধ করে দেয়া পত্রিকাগুলো চালু করে দিয়েছিলেন। বহুদলীয় গণতন্ত্র, সংবাদপত্রের স্বাধীনতা, কথা বলার স্বাধীনতা, লেখার স্বাধীনতা এবং চিন্তার স্বাধীনতা ফিরিয়ে দিয়েছিলেন জিয়াউর রহমান।

সরকারের সমালোচনা করে তিনি বলেন, এ দেশের মানুষ গরু-ছাগল নয়, তারা মানুষ। মানুষ চিন্তা করে, মানুষ স্বাধীনভাবে চিন্তা করে, যা সে সেটা লিখে বা বলতে চায়। কিন্তু শেখ হাসিনা মনে করেন, মানুষ বন্দি থাকলে আমার বিরুদ্ধে কোনো কথা বলবে না।’রিজভী বলেন, তিনি দিনের ভোট রাতে করেন। জনপ্রতিনিধি কে হবে সেটি আগেই ঠিক করে রাখেন। নির্বাচনের নামে সেটি ঘোষণা দেয় মাত্র। প্রকৃত ভোটাররা ভোটকেন্দ্রে গিয়ে ভোট দিতে পারে না।

সূত্র: আরটিভি

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..